Professors Gonit Special

 Professors Gonit Special pdf(প্রফেসর গণিত স্পেশাল)

Professors Gonit Special pdf(প্রফেসর গণিত স্পেশাল)থেকে আপনারা ব্যাখ্যাসহ সমাধান পাবেন সংখ্যার ধারণা,বর্গমূল,,ভগ্নাংশ ,সরলীকরণ,,গ.সা.গু. ও ল.সা.গু.,,অনুপাত-সমানুপাত ও মিশ্রণ ,গড়, ঐকিক নিয়ম,,নল ও চৌবাচ্চা বিষয়ক,,সময়, দূরত্ব ও গতিবেগ ,নৌকা ও স্রোত বিষয়ক,শতকরা ,লাভ-ক্ষতি,সুদকষা,ক্ষেত্রফল ও পরিমাপ ,বীজগণিতীয় রাশিমালার যোগ, বিয়োগ, গুণ ও ভাগ ,বীজগণিতীয় সূত্রাবলী ও প্রয়োগ, বীজগণিতীয় রাশিমালার গ.সা.গু. ও ল.সা.গু., বীজগণিতীয় রাশিমালার ইত্যাদি অধ্যায়গুলোর।
Professors Gonit Special pdf(প্রফেসর গণিত স্পেশাল)

 Picture Collected From: daraz.com.bd

এছাড়াও Professors Gonit Special pdf(প্রফেসর গণিত স্পেশাল)থেকে আপনারা আরও ব্যাখ্যাসহ সমাধান পাবেন ভগ্নাংশ,অনুপাত-সমানুপাত,জ্যামিতির মৌলিক বিষয়, ত্রিভুজ,চতুর্ভুজ,বহুভুজ, জ্যামিতির উচ্চতর ধারণা,ঘন জ্যামিতি,ত্রিকোণমিতি,মনস্তত্ত্ব ও বুদ্ধিমত্তা,সিরিজ সম্পন্নকরণ,গতিপথ নির্ণায়ক অভীক্ষা,উৎপাদকে বিশ্লেষণ,সূচক,লগারিদম,সরল সমীকরণ ও প্রয়োগ,সরল সহ-সমীকরণ ও প্রয়োগ,বহুপদী ও বহুপদী সমীকরণ,অসমতা,বিন্যাস ও সমাবেশ,সেট,অন্বয় ও ফাংশন,সিরিজ সম্পন্নকরণ,গতিপথ নির্ণায়ক অভীক্ষা,ঘড়ি বিষয়ক অভীক্ষা,সময় নির্ণায়ক অভীক্ষা বা সময় পারম্পর্যা,সম্পর্ক নির্ণয় ক্ষমতা,রক্তের সম্পর্ক নির্ণয় ক্ষমতা,বিবিধ,বিসিএস প্রিলিমিনারি টেস্ট (১০ম-৩৫তম) ২৬ সেট,পিএসসি ও বিভিন্ন মন্ত্রণালয় গৃহীত পরীক্ষা ২০১৩ ,১৩ সেট পিএসসি ও বিভিন্ন মন্ত্রণালয় গৃহীত পরীক্ষা ২০১৪ ১১ সেট ইত্যাদি অধ্যায়গুলোর।

আরও ডাউনলোড করুন: বিভিন্ন মোটিভেশনাল বই এর pdf
আরও ডাউনলোড করুন: বিভিন্ন হাদিসের বই এর pdf
আরও ডাউনলোড করুন: 10-45 BCS Question Bank's Clickable pdf 

আমাদের সংগৃহীত Professors Gonit Special pdf বইটির সূচিপত্র (Index) Clickable ভার্শনের। “Professors Gonit Special pdf” বইটির Go Index বাটনে Click করলে এটি আপনাকে সূচিপত্রে ফিরিয়ে নিয়ে আসবে। আবার“Professors Gonit Special pdf” বইটির সূচিপত্রের অধ্যায়গুলোর উপর Click করলে আপনাকে সেই অধ্যায়ে নিয়ে যাবে। “Professors Gonit Special pdf” ভার্শনটি একটি ডিজিটাল বই, যা আপনার পড়ার গতিকে আরও ত্বরান্বিত করতে সাহায্য করবে। “Professors Gonit Special pdf” বইটির ব্যবহার অত্যন্ত সহজবোধ্য।“Professors Gonit Special pdf” বটির সূচিপত্রটি ব্যবহার করতে মোবাইলে Adobe Reader এবং কম্পিউটারে Microsoft Edge সফ্টওয়্যার ব্যবহার করুন।
 

Download Now

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال

This Template Designed By pdfefile