Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik

Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik Pdf (অধিকাংশ লোক আল্লাহর প্রতি ঈমান আনা সত্বেও মুশরিক)

আপনি কি Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik pdf বইটি খুঁজছেন? ইসলামি জ্ঞান অর্জনের জন্য আপনার যদি Odhopotoner Otol Tolepdf বইটি প্রয়োজন হয়ে থাকে, তাহলে এই পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে বলে আশা করছি। আমাদের সংগৃহীত Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik pdf বইটির সূচিপত্র (Index) Clickable ভার্শনের। “Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik pdf” বইটির Go Index বাটনে Click করলে এটি আপনাকে সূচিপত্রে ফিরিয়ে নিয়ে আসবে। আবার“Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik pdf” বইটির সূচিপত্রের অধ্যায়গুলোর উপর Click করলে আপনাকে সেই অধ্যায়ে নিয়ে যাবে।
অধিকাংশ লোক আল্লাহর প্রতি ঈমান আনা সত্বেও মুশরিক

“Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik pdf” ভার্শনটি ডিজিটাল বই,যা আপনার পড়ার গতিকে আরও ত্বরান্বিত করতে সাহায্য করবে। “Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik pdf” বইটির ব্যবহার অত্যন্ত সহজবোধ্য। তাই “Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik pdf” বইটির সূচিপত্রটি ব্যবহার করতে মোবাইলে Adobe Reader এবং কম্পিউটারে Microsoft Edge সফ্টওয়্যার ব্যবহার করুন।
আরও ডাউনলোড করুন: চাকরির পরীক্ষার গণিত বই এর pdf

আমাদের জীবনে বই পড়ার গুরুত্ব অপরিসীম,তাই আমরা আপনার জন্য নিয়ে এসেছি Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik বইটির PDF এর ইন্টারেক্টিভ ডিজিটাল ভার্শন। আমাদের Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik pdf বইটির পিডিএফ কুয়ালিটি খুবই ভালো মানের এবং এটির সাইজ খুবই কম(MB Size)।Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik pdf বইটি একটি উদ্দীপনামূলক ও আকর্ষণীয় বই।

আরও ডাউনলোড করুন: বিভিন্ন মোটিভেশনাল বই এর pdf


Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik (অধিকাংশ লোক আল্লাহর প্রতি ঈমান আনা সত্বেও মুশরিক)বইটির বিষয়বস্তু

Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik বইটি পড়ে আপনারা জানতে পারবেন, পণকের নিকট যাওয়া,গণকের কথা বিশ্বাস করা শির্ক তার চল্লিশ দিনের সলাত কবুল হয় না,কিভাবে গণক, যাদুকর গায়েবের কথা দাবী করে?,স্বেচ্ছায় অন্যায়ভাবে কাউকে হত্যা করা শির্ক তারকার মাধ্যমে বৃষ্টি কামনা করা শির্ক ও কুফর,বংশের বড়াই ও মৃত ব্যক্তির প্রতি বিলাপ করা হারাম,আল্লাহ ব্যতীত বাপ-দাদা, মাতা-নানী, পীর-দরবেশ কিংবা শরীরের অঙ্গ-প্রতঙ্গের নামে শপথ করার মাধ্যমে মুশরিক,রিয়া বা লোক দেখানো 'আমাল করা শির্ক,যুগ বা সময়কে গালি দেয়া শির্ক,শারীয়াত প্রবর্তনে অংশীদারিত্বে শির্ক আল্লাহ যা চায় এবং তুমি যা চাও বলা শির্ক 'যদি' বলার মাধ্যমে মুশরিক,কোন কিছুকে কু-লক্ষণ বা অশুভ মনে করা শির্ক ছবি তোলা ও মূর্তি বানানো মুশরিকী কাজ সলাত পরিত্যাগ করা শির্ক ইত্যাদি।


আরও ডাউনলোড করুন: বিভিন্ন হাদিসের বই এর pdf

এছাড়াও Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik বইটি পড়ে আপনারা আরও জানতে পারবেন,নিজের মত বা প্রবৃত্তি অনুসরণ করা শির্ক,সিমালঙ্ঘন ও অতি প্ৰশংসা,পিতা না হওয়া সত্ত্বেও পিতা দাবী করা কুফরী ও হারাম,পিতা-মাতাকে গালি দেয়া এবং তাদের নাফারমানী করা সবচেয়ে বড়,অপরাধ,শাহানশাহ বা বাদশাহর বাদশাহ নাম রাখা শির্ক,কারও সম্মানে দাঁড়ানো,দু'ভাইয়ের মাঝে ঝগড়ার কারণে তিনদিনের বেশী সময় কথা বন্ধ রাখার পরিণতি,হাততালী ও শীস দেয়া হারাম,গানের মাধ্যমে শির্ক,নাবী সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-কে নূরের তৈরী মনে করা শির্ক মিলাদে শির্ক,চাষাবাদে শির্ক,পোষাক পরিধানে শির্ক,পিতা-মাতার নামে কসম করা শির্ক,বাতাসকে গালী দেয়া,মিথ্যা সাক্ষীদেয়াও শির্কসম অপরাধ,কাফির, পৌত্তলিক, ইয়াহুদী খৃস্টানদের মত নববর্ষ, ভ্যালেনটাইন্‌স ডে, থার্টিফাস্ট নাইট, বৈশাখী মেলা, র‍্যাগ ডে উৎযাপন করা হারাম,যা পরিহার করা অবশ্যই কর্তব্য,তাওবাহ,,কেন অধিকাংশ লোক আল্লাহর প্রতি ঈমান আনা সত্তেও মুশরিক?,অধিকাংশের অনুকরণ ও দোহাই কাফির, মুশরিক নির্বোধ ও বিদ'আতীদের নীতি,অল্প সংখ্যক লোকই নাজাতপ্রাপ্ত,শির্ক হলো বড় যুল্‌ম যেভাবে শির্কের উৎপত্তি,শির্ক ও তার প্রকার মুশরিকের পরিণতি কুফর ও তার পরিণতি,মুনাফিকের পরিচয় ও পরিণাম কির বা গর্ব-অহঙ্কার ইত্যাদি।

আরও ডাউনলোড করুন: বিভিন্ন  ইসলামি সাহিত্যের pdf
Odhikagso Llok Allahor Proti Iman Aana Sotteo Musrik বইটি পড়ে আপনারা আরও জানতে পারবেন,মুশরিকদের জন্য দু'আ করাও নাজায়িয শির্ক থেকে বাঁচার তাকীদ,উম্মাতে মুহাম্মাদীর মধ্যে মুশরিক,পীর-দরবেশ, ওলী-আওলিয়া এবং কবরে শায়িত ব্যক্তির নিকট দু'আ করার মাধ্যমে মুশরিক,ইলমে গায়িব দাবীর মাধ্যমে মুশরিক,কবরের নিকট সমাবেশ, উৎসব ও মেলায় পরিণত করার মাধ্যমে মুশরিক দলে-দলে মাযহাবে-মাযহাবে বিভক্ত হয়ে যাওয়ার মাধ্যমে মুশরিক পীর-দরবেশ, অলী-আওলিয়ার কথা মানার মাধ্যমে মুশরিক,জাদু করার মাধ্যমে মুশরিক,অসুখ, বালা-মুসীবতে তাবীজ-কবজ তাগা, বালা, ইত্যাদি ব্যবহার শির্ক তাবাররুক হাসিলের জন্য গাছের নিকট ভোগ দেয়া তাওয়াফ করা শির্ক কবর-মাযার ও দরগায় দান বা ভোগ দেয়ার মাধ্যমে মুশরিক,কবর পাকা বা গম্বুজ তৈরী করা, কবরে লেখা এবং বাতি জ্বালানো হারাম আল্লাহর সাথে সাদৃশ্য করা শির্ক,আল্লাহর হাত,আল্লাহর পা,আল্লাহর চক্ষু,আল্লাহর চেহারা,আল্লাহর আকৃতি,তগুতের অনুকরণ করা শির্ক ও কুফরী,ওয়াসীলাহ ও পীর ধরা,তাকলীদ বা অন্ধ অনুকরণ, পূর্ববর্তীদের দোহাই বাপদাদার দোহাই দেয়া মুশরিকরে নীতি,আল্লাহ ব্যতীত গাইরুল্লাহ তথা পীর, আওলিয়া ও দরগায় যাবাহ করা শির্ক কবরবাসী জীবিতদের ডাকে সাড়া দিতে অক্ষম ইত্যাদি।



Download Now

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال

This Template Designed By pdfefile