Adhikarir Adhikar

 Adhikarir Adhikar Pdf  (অধিকারীর অধিকার)

আপনি কি Adhikarir Adhikar pdf বইটি খুঁজছেন? ইসলামি জ্ঞান অর্জনের জন্য আপনার যদি Odhopotoner Otol Tolepdf বইটি প্রয়োজন হয়ে থাকে, তাহলে এই পোস্টটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে বলে আশা করছি। আমাদের সংগৃহীত Adhikarir Adhikar pdf বইটির সূচিপত্র (Index) Clickable ভার্শনের। “Adhikarir Adhikar pdf” বইটির Go Index বাটনে Click করলে এটি আপনাকে সূচিপত্রে ফিরিয়ে নিয়ে আসবে। আবার“Adhikarir Adhikar pdf” বইটির সূচিপত্রের অধ্যায়গুলোর উপর Click করলে আপনাকে সেই অধ্যায়ে নিয়ে যাবে।
Adhikarir Adhikar Pdf  (অধিকারীর অধিকার)



“Adhikarir Adhikar pdf” ভার্শনটি ডিজিটাল বই,যা আপনার পড়ার গতিকে আরও ত্বরান্বিত করতে সাহায্য করবে। “Adhikarir Adhikar pdf” বইটির ব্যবহার অত্যন্ত সহজবোধ্য। তাই “Adhikarir Adhikar pdf” বইটির সূচিপত্রটি ব্যবহার করতে মোবাইলে Adobe Reader এবং কম্পিউটারে Microsoft Edge সফ্টওয়্যার ব্যবহার করুন।
আরও ডাউনলোড করুন: বিভিন্ন মোটিভেশনাল বই এর pdf
আমাদের জীবনে বই পড়ার গুরুত্ব অপরিসীম,তাই আমরা আপনার জন্য নিয়ে এসেছি Adhikarir Adhikar বইটির PDF এর ইন্টারেক্টিভ ডিজিটাল ভার্শন। আমাদের Adhikarir Adhikar pdf বইটির পিডিএফ কুয়ালিটি খুবই ভালো মানের এবং এটির সাইজ খুবই কম(MB Size)।Adhikarir Adhikar pdf বইটি একটি উদ্দীপনামূলক ও আকর্ষণীয় বই।

আরও ডাউনলোড করুন: বিভিন্ন হাদিসের বই এর pdf

Adhikarir Adhikar (অধিকারীর অধিকার)বইটির বিষয়বস্তু


Adhikarir Adhikar (অধিকারীর অধিকার) পড়ে আপনারা জানতে পারবেন,সৃষ্টির অধিকার,
আল্লাহর হক ও বান্দার হক একত্রিত হলে ফাযায়েলে আমাল কাবীরা,গোনাহ ক্ষালন করবে না,বাঁচার উপায়,হক আদায় হবে কিয়ামতে,প্রত্যেক হকদারের হক আদায় অবশ্যকর্তব্য,মানুষের পঞ্চ-প্রয়োজনীয় বিষয়ে, অধিকার নষ্ট করার ভয়াবহতা,আইনের মাধ্যমেও নাহককে হক বানিয়ে নেওয়া বৈধ নয় অন্যায়-অত্যাচার ও তার ভয়াবহ পরিণাম,জমি-জায়গার অধিকার,অর্থবিষয়ক অধিকার,ঋণের বোঝা, নয়কো সোজা,সরকারী মাল হরফ বাঁচার অধিকার পিতামাতার অধিকার,সন্তানের অধিকার,নিকটাত্মীয়দের অধিকার,প্রতিবেশীর অধিকার,মানবাধিকার,পশু-পক্ষীর অধিকার নেতার অধিকার,নেতৃত্বাধীন ব্যক্তিবর্গের অধিকার, রাষ্ট্রনেতার অধিকার, প্রজাবৃন্দের অধিকার স্বামীর অধিকার, স্ত্রীর অধিকার দুর্বলদের অধিকার,নারীর অধিকার, অনাথের অধিকার, মেহমানের অধিকার, বড়দের অধিকার,মান-সম্মানে অধিকার, লংঘন মুসলিমদের সাধারণ অধিকার ইত্যাদি বিষয়।






Download Now

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال

This Template Designed By pdfefile