Tumio Jitbe pdf (তুমিও জিতবে pdf)

 

তুমিও জিতবে (Tumio Jitbe) বই রিভিউ

শিব খেরার (shiv khera), "তুমিও জিতবে (Tumio Jitbe)" এমন একটি স্ব-সাহায্যমূলক বই যা আপনাকে আপনার জীবনে জিততে সাহায্য করবে। বইটিতে খেরার (shiv khera) আলোচনার বিষয় হচ্ছে,ইতিবাচক মনোভাবের গুরুত্ব এবং লক্ষ্য নির্ধারণ। তিনি আত্ম-শৃঙ্খলা এবং কঠোর পরিশ্রমের গুরুত্বের উপরও জোর দিয়েছেন। তাছাড়া বইটির কিছু গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, যে বিজয়ীরা তাদের লক্ষ্যে মনোযোগ দেয়, তারা ব্যর্থতার ভয় পায় না এবং তারা কখনই হাল ছাড়ে না।

tumio-jitbe-pdf

বিষয়বস্তু

  • বইটির শুরুতে খেরা (shiv khera), আলোচনা করেছেন সাফল্যের সংজ্ঞা নিয়ে। তিনি সাফল্যের সজ্ঞা দিতে গিয়ে বলেন, সাফল্য কোন ব্যর্থতার অভাব নয়; এর অর্থ চূড়ান্ত লক্ষ্যের সিদ্ধি। আবার প্রতিটি লড়াই-যুদ্ধে জয়লাভও নয়। সাফল্যের সজ্ঞা দিতে গিয়ে তিনি আরও বলেন যে, সাফল্য হল একটি যাত্রা, একটি গন্তব্য নয়।
  • খেরা (shiv khera), তারপর ইতিবাচক মনোভাবের গুরুত্ব নিয়ে আলোচনা করতে গিয়ে বলেন, আপনি যদি বিশ্বাস করেন যে আপনি পারেন, তাহলে আপনি পারবেন। আপনার যদি ইতিবাচক মনোভাব থাকে, তাহলে আপনি যেকোনো বাধা অতিক্রম করতে পারবেন।খেরা (shiv khera), এরপর লক্ষ্য নির্ধারণের বিষয়ে আলোচনা করতে গিয়ে বলেন, আপনি যদি জিততে চান, তাহলে আপনার লক্ষ্য থাকতে হবে এবং আপনার লক্ষ্যগুলি হতে হবে সুনির্দিষ্ট, পরিমাপযোগ্য, অর্জনযোগ্য, প্রাসঙ্গিক এবং সময়-সীমাবদ্ধ।
  • খেরা (shiv khera), তারপর আত্ম-শৃঙ্খলা এবং কঠোর পরিশ্রমের গুরুত্বের উপর জোর দিতে গিয়ে বলেন, আপনি যদি আপনার লক্ষ্যে পৌঁছাতে চান, তাহলে আপনার আত্ম-শৃঙ্খলা এবং কঠোর পরিশ্রম করতে হবে। আপনাকে আপনার সময়কে কাজে লাগাতে হবে এবং আপনার লক্ষ্যের দিকে মনোযোগ দিতে হবে।

সমালোচনা

বইটির সমালোচকরা বলেছেন, যে এটি খুব বেশি আদর্শবাদী এবং এতে কোনো বাস্তব পরামর্শ নেই। তারা আরও বলেছেন, যে বইটিতে খেরা তার নিজের অভিজ্ঞতা এবং সাফল্যের গল্পগুলি বেশি আলোচনা করেছেন এবং পাঠকদের জন্য খুব বেশি মূল্যবান তথ্য দেননি।


আরও Download করুন:-

আজকের নেতা সফল নেতৃত্বের শত কৌশল বইটির Clickable pdf ভার্শন।

উপসংহার

বইটির উপসংহারে খেরা (shiv khera), পাঠকদেরকে তাদের জীবনে জিততে অনুপ্রাণিত করেন। তিনি বলেন, আপনি যদি বিশ্বাস করেন যে আপনি পারেন, তাহলে আপনি পারবেন। আপনার যদি ইতিবাচক মনোভাব থাকে এবং আপনি আপনার লক্ষ্যে কাজ করতে ইচ্ছুক হন, তাহলে আপনি যেকোনো কিছু অর্জন করতে পারবেন।


তুমিও জিতবে বইটির Clickable pdf ভার্শন Download করতে Click Here বাটনে Click করুন।


Download File

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال

This Template Designed By pdfefile