Body Language pdf (বডি ল্যাঙ্গুয়েজ pdf)

Body Language pdf (বডি ল্যাঙ্গুয়েজ pdf রিভিউ) 

আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি বডি ল্যাঙ্গুয়েজ pdf বইটির Clickable Index ভার্শন। যেটি আপনারা অতি সহজে ব্যবহার করতে পারবেন। বডি ল্যাঙ্গুয়েজ pdf টিতে Go Index বাটনটিতে ক্লিক করলে আপনারা সূচিপত্রে ফিরে আসবেন।আবার সূচিপত্রের অধ্যায়গুলোতে ক্লিক করার মাধ্যমে আপনারা সেই অধ্যায়ে ফিরে যেতে পারবেন।

body-language-pdf

বডি ল্যাঙ্গুয়েজ বই রিভিউ 

বডি ল্যাঙ্গুয়েজ বলতে আমরা আমাদের শরীরের ভাষাগত বৈশিষ্ট্যকে বুঝে থাকি।যার মাধ্যমে আমরা আমাদের অনুভূতি, ভাবনা এবং অভিপ্রায় প্রকাশ করতে পারি। এটি অনেক সময় আমাদের কথা বলার চেয়েও বেশি গুরুত্ব বহন করতে পারে এবং আমাদের চারপাশের মানুষের সাথে আমাদের গভীর সম্পর্ক গড়ে তুলতে ভূমিকা রাখে।এ্যালান পীসের, বডি ল্যাঙ্গুয়েজ বইটি বিশ্বের সবচেয়ে বেশি বিক্রি হওয়া বইগুলির মধ্যে অন্যতম। বইটিতে Allan Pease,বডি ল্যাঙ্গুয়েজ এর বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেছেন, যেমন:মুখের অভিব্যক্তি,চোখের যোগাযোগ,হাত এবং দেহের ভঙ্গি,টোন অফ ভয়েস ইত্যাদি।

আরও ডাউনলোড করুন 


Allan Pease এই বিষয়গুলো ব্যাখ্যা করা জন্য বিভিন্ন উদাহরণ ও ছবি ব্যবহার করেছেন। তিনি আমাদের বলেন যে, আমরা যদি আমাদের বডি ল্যাঙ্গুয়েজকে সচেতনভাবে ব্যবহার করি তাহলে আমরা আমাদের ব্যক্তিত্বকে আরও উন্নত করতে পারব। বডি ল্যাঙ্গুয়েজের সঠিক ব্যবহারের মাধ্যমে আমারা আমাদের আত্মবিশ্বাসও বাড়াতে পারি পাশাপাশি আমাদের চারপাশের মানুষের সাথে আমাদের সম্পর্কও উন্নত করতে পারি।

আরও ডাউনলোড করুন 

বইটি পড়ার পরে আপনি শিখবেন:

  • কিভাবে অন্যের বডি ল্যাঙ্গুয়েজ বুঝবেন।
  • কিভাবে নিজের বডি ল্যাঙ্গুয়েজকে সচেতনভাবে ব্যবহার করবেন।
  • কিভাবে প্রথম সাক্ষাতেই ইতিবাচক প্রভাব ফেলবেন।
  • কিভাবে সাক্ষাৎকারের সময় সফল হবেন।
  • কিভাবে বিক্রয় ও বিনিয়োগে সফল হবেন।
  • কিভাবে নেতৃত্বে সফল হবেন।
  • কিভাবে ব্যক্তিগত জীবনে সম্পর্কগুলি উন্নত করবেন।
বডি ল্যাঙ্গুয়েজ বইটি সকল পেশার মানুষের জন্যই বিশেষ উপকারী একটি বই। বিশেষ করে এটি শিক্ষার্থী, চাকুরীজীবী, উদ্যোক্তা, বিক্রয়কর্মী, নেতা এবং সাধারণ মানুষ যারা তাদের জীবন মান উন্নত করতে চান এরকম সকল শ্রেণিপেশার মানুষের জন্য বইটি একটি অবশ্য পাঠ্য বই। তাই দ্রুত বইটির ক্লিকেবল পিডিএফটি আমাদের এখান থেকে সংগহ করুন।

বডি ল্যাঙ্গুয়েজ pdf বইটি ডাউনলোড করতে নিচের Click Here বাটনে Click করুন।


Download File

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال

This Template Designed By pdfefile