Zero to One Bangla pdf(জিরো টু ওয়ান)

 

Zero to One Bangla pdf (জিরো টু ওয়ান)রিভিউ

"Zero to One Bangla pdf (জিরো টু ওয়ান) " বইটি একটি অত্যাবশ্যকীয় গাইড বর্তমান সময়ের ব্যবসায়ীদের জন্য,যেটি লিখেছেন "পিটার থিয়েল (Peter Thiel) "। থিয়েল(Peter Thiel),একজন সফল উদ্যোক্তা এবং বিনিয়োগকারী। যিনি পেপ্যাল (Paypal) এবং প্যালান্টির সহ-প্রতিষ্ঠাতা এবং ফেসবুকের প্রথম আউট-সাইডার(বাইরের) বিনিয়োগকারীদের মধ্যে একজন। তিনি তার নিজের অভিজ্ঞতা এবং অন্যান্য সফল উদ্যোক্তাদের অভিজ্ঞতা থেকে নতুন ব্যবসা শুরু করা এবং তা সফল করার জন্য বেশ কিছু মূলনীতির কথা এই বইতে উল্লেখ করেছেন।
Zero to One Bangla pdf



থিয়েল(Peter Thiel) এর মতে, সফল ব্যবসার মূল চাবিকাঠি হল নতুন কিছু সৃষ্টি করা। তিনি বলেন, “কোনও প্রতিষ্ঠান আছে কি? যেটা অত্যন্ত ভেলুয়েবল (মূল্যবান) হতে পারে কিন্তু এখন পর্যন্ত কেউ প্রতিষ্ঠা করে নি? এই ধরনের প্রতিষ্ঠানগুলিকে তিনি "Zero to One (জিরো টু ওয়ান) " প্রতিষ্ঠান বলেন।

আরও ডাউনলোড করুন: বিভিন্ন মোটিভেশনাল বই এর pdf
আরও ডাউনলোড করুন: বিভিন্ন হাদিসের বই এর pdf

"Zero to One (জিরো টু ওয়ান) " প্রতিষ্ঠানগুলিকে সফল করতে থিয়েল, কয়েকটি মূলনীতির কথা বলেছেন:-তার মধ্যে কয়েকটি মূলনীতি সংক্ষিপ্ত আকারে নিচে উল্লেখ করা হল। প্রথমেই তিনি বলেছেন,সহজ সমস্যা সমাধান করার চেষ্টা করবেন না। গুরুতর সমস্যাগুলির সমাধান করুন যা মানুষের জীবনকে বদলে দিতে পারে।তারপর তিনি উল্লেখ করেছেন,একচেটিয়া বাজার তৈরি করুন। আপনার পণ্য বা সেবা এমন হওয়া উচিত যা অন্য কেউ তৈরি করেনি বা অন্য কেউ আপনার মতো ভালোভাবে তৈরি করতে পারে না। এরপর তিনি উল্লেখ করেছেন, প্রতিযোগিতাকে এভয়েড করে(এড়িয়ে) চলুন। আপনার পণ্য বা সেবা এতটাই অভিনব হওয়া উচিত যাতে আপনার কোনো প্রতিযোগী না থাকে। তারপর তিনি উল্লেখ করেছেন,উন্নত প্রযুক্তি ব্যবহার করুন। আপনার পণ্য বা সেবা তৈরি এবং বাজারজাত করার জন্য সর্বশেষ প্রযুক্তি ব্যবহার করুন,এবং তার সর্বশেষ পরামর্শ হল:-সঠিক দল গড়ে তুলুন। আপনার ব্যবসাটি সফল করার জন্য আপনার সঠিক দল গড়ে তুলতে হবে। আপনার দলে এমন লোকদের প্রয়োজন যারা আপনার ভিশন শেয়ার করে এবং যারা আপনাকে আপনার লক্ষ্যে পৌছাতে সাহায্য করতে পারে।

"Zero to One Bangla pdf (জিরো টু ওয়ান) " বইটি নতুন উদ্যোক্তা এবং ব্যবসায়ীদের জন্য অত্যন্ত উপকারী। এই বইটি আপনাকে আপনার ব্যবসাটি শুরু করা এবং তা সফল করার জন্য প্রয়োজনীয় জ্ঞান এবং দক্ষতা অর্জন করতে সাহায্য করবে।

Pdf ফাইলটি ডাউনলোড করতে নিচের নিচের Click Here বাটনে Click করুন।


Download File

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال

This Template Designed By pdfefile