The Power of Positive Thinking pdf

 

দ্য পাওয়ার অব পজিটিভ থিংকিং pdf(The Power of Positive Thinking)

আমরা আপনাদের জন্য নিয়েে এসেছি নরম্যান ভিনসেন্ট পিলের “দ্য পাওয়ার অব পজিটিভ থিংকিং pdf(The Power of Positive Thinking)” কপিটির ক্লিকেবল ভার্শন।
The-Power-of-Positive-Thinking-pdf

বইটি পড়ে আপনারা যা জানতে পারবেন?
“দ্য পাওয়ার অব পজিটিভ থিংকিং(The Power of Positive Thinking)” আত্মউন্নয়নমূলক বইয়ের ইতিহাসে সবচেয়ে বেশি বিক্রী হওয়া বইগুলির মধ্যে একটি এবং ১৯৫২ সালে প্রকাশিত এই বইটি রচিত হয় নরম্যান ভিনসেন্ট পিল (Dr. Norman Vincent Peale ) কর্তৃক । ৫২ টিরও অধিক ভাষায় অনূদিত এই বইটির প্রায় ৫০ মিলিয়ন (অর্থাৎ৫কোটি) এর থেকেও বেশি বই বিক্রি হয়েছে বলে ধারণা করা হয়।

“দ্য পাওয়ার অব পজিটিভ থিংকিং(The Power of Positive Thinking)” বইটিতে পিল (Dr. Norman Vincent Peale ), চিন্তার শক্তির পজিটিভ দিকগুলো নিয়ে আলোচনা করেছেন। ।তিনি দেখিয়েছেন যে, আমাদের চিন্তাধারা আমাদের জীবনকে কীভাবে প্রভাবিত করে এবং বলেছেন যে কেবল ইতিবাচক চিন্তা-চেতনাই ইতিবাচক ফলাফল বয়ে নিয়ে আসে।
আরও Download করুণ

“দ্য পাওয়ার অব পজিটিভ থিংকিং(The Power of Positive Thinking)” বইটির শুরুর দিকে লেখক উল্লেখ করেছেন, "পজিটিভ চিন্তা-ভাবনা এমন একটি মনোভাব যা মানুষকে আশাবাদী হতে সাহায্য করে, তাছাড়া এই মনোভাব  আমাদেরকে আমাদের সেরাটা দেওয়ার জন্য অনুপ্রাণিত করে এবং আমাদেরকে সম্পূর্ণ সম্ভাবনায় পৌঁছাতে সাহায্য করে।"

পিল (Dr. Norman Vincent Peale ) ,তারপর ব্যাখ্যা করে আমাদেরকে বুঝিয়েছেন যে, পজিটিভ চিন্তা-ভাবনা কীভাবে একজন মানুষের জীবনকে ইতিবাচকভাবে প্রভাবিত করতে পারে। তিনি বলেন, "পজিটিভ চিন্তা-ভাবনা কীভাবে আমাদেরকে আরও সফল, সুখী এবং সুস্থ করে তুলতে পারে। আমাদের সম্পর্ক উন্নত করতে, আমাদের ক্যারিয়ারে এগিয়ে যেতে এবং আমাদের জীবনের সমস্ত ক্ষেত্রে সাফল্য বয়ে আনতে সাহায্য করে থাকে এই পজিটিভ চিন্তা-চেতনা।

আরও ডাউনলোড করুন: বিভিন্ন মোটিভেশনাল বই এর pdf
আরও ডাউনলোড করুন: বিভিন্ন হাদিসের বই এর pdf

বইটির শেষ দিকে পিল (Dr. Norman Vincent Peale ) পজিটিভ চিন্তা-ভাবনার অভ্যাস গড়ে তুলার জন্য আমাদেরকে বিভিন্ন উপায় এবং কৌশল শিখিয়েছেন। এছাড়াও তিনি পজিটিভ চিন্তা-ভাবনা কীভাবে জীবনের বিভিন্ন ক্ষেত্র, যেমন স্বাস্থ্য, সম্পর্ক, অর্থ এবং ক্যারিয়ার ইত্যাদি গড়ে তুলতে সাহায্য করে তাও বর্ণনা করেছেন।

নরম্যান ভিনসেন্ট পিলের “দ্য পাওয়ার অব পজিটিভ থিংকিং pdf(The Power of Positive Thinking)” কপিটির Clickable ভার্শন Download করতে Click Here বাটনে Click করুন।


Download File

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال

This Template Designed By pdfefile