The Five Second Rule Bangla pdf

The Five Second Rule Bangla pdf(দ্য ফাইভ সেকেন্ড রুল pdf)

আমাদের সংগৃহীত “The Five Second Rule Bangla pdf” বইটির সূচিপত্র (Index) Clickable ভার্শনের। “The Five Second Rule Bangla pdf” বইটির Go Index বাটনে Click করলে এটি আপনাকে সূচিপত্রে ফিরিয়ে নিয়ে আসবে। আবার“The Five Second Rule Bangla pdf” বইটির সূচিপত্রের অধ্যায়গুলোর উপর Click করলে আপনাকে সেই অধ্যায়ে নিয়ে যাবে। “The Five Second Rule Bangla pdf” ভার্শনটি একটি ডিজিটাল বই, যা আপনার পড়ার গতিকে আরও ত্বরান্বিত করতে সাহায্য করবে। “The Five Second Rule Bangla pdf” বইটির ব্যবহার অত্যন্ত সহজবোধ্য।“The Five Second Rule Bangla pdf” বটির সূচিপত্রটি ব্যবহার করতে মোবাইলে Adobe Reader এবং কম্পিউটারে Microsoft Edge সফ্টওয়্যার ব্যবহার করুন।

The-Five-Second-Rule-Bangla-pdf

The 5 second rule বইটির পর্যালোচনা

The 5 second rule বইটির সর্বপ্রথম আলোচিত বিষয় হচ্ছে প্রাত্যহিক মনোবল। বইটিতে বিষয়গুলো বিভিন্ন পর্বে ভাগ করে আলোচনা করা হয়েছে। প্রথম পর্বের প্রধান আলোচিত বিষয় হলো,দ্য ফাইভ সেকেন্ড রুল (৫ সেকেন্ড সময় বিধি) এই পর্বের অধীনে আরও আলোচিত হয়েছে:-আপনার জীবন বদলে দেয়া ৫ সেকেন্ড সময়, কেমন করে রুলটি আবিষ্কার করলাম,এর ব্যবহারের মাধ্যমে কি আশা করতে পারেন এবং কেন এই (বিধি) রুল'টি কাজ করে।

বইটির পর্ব ২ আলোচিত মুখ্য বিষয় হচ্ছে মনোবলের শক্তি। মনোবল ও শক্তি পর্বের অন্যান্য আলোচিত বিষয়গুলো হলো:- প্রাত্যহিক মনোবল,অপেক্ষা কিসের, নতুন অনুভব,কেমন করে শুরু করতে হবে ইত্যাদি।

বইটির পর্ব ৩ এর প্রধান আলোচিত বিষয় হচ্ছে “মনোবল বদলে দেবে আচরণ” এবং এর অধীনের আরও আলোচনা করা হয়েছে,স্বাস্থ্যের উন্নতি,উৎপাদনশীলতা বৃদ্ধি,দীর্ঘসূত্রতার সমাপ্তি ইত্যাদি।


আরও ডাউনলোড করুন: বিভিন্ন মোটিভেশনাল বই এর pdf

আরও ডাউনলোড করুন: বিভিন্ন হাদিসের বই এর pdf

পর্ব ৪ এর মুখ্য আলোচিত বিষয় হলো:- “মনোবল বদলে দেবে চিন্তাধারা” এবং এর অধীনে আলোচিত হয়েছে:-দুশ্চিন্তা মুক্তি,উদ্বেগের অবসান,ভয়কে জয় এসব বিষয়বস্তু।

শেষ পর্ব ৫ তে আলোচনা করেছেন, ”মনোবল বদলে দেয় সবকিছু” নিয়ে এবং এর অধীনে আলোচনা করেছেন,সত্যিকারের আত্মবিশ্বাস সৃষ্টি, প্রবল ভালোলাগার পেছনে ছোটা,সম্পর্কোন্নয়ন ইত্যাদি বিষয় নিয়ে। বইটি পড়লে আপনার আত্মশক্তি বৃদ্ধি পাবে এটা সন্দেহাতীতভাবে বলা যায়।

আপনি যদি নিজের জীবনকে উন্নত করতে চান বা আপনার লক্ষ্য অর্জন করতে চান, তাহলে আমি আপনাকে The 5 second rule বইটি পড়তে অনুরোধ করব। এটি আপনার জীবন বদলে দিতে পারে।

“The Five Second Rule Bangla pdf” বইটি Download করতে নিচের Download Link বাটনে Click করুন।


Download File

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال

This Template Designed By pdfefile