Management Secrets pdf

 

ওয়ারেন বাফেটের ম্যানেজমেন্ট সিক্রেট বই রিভিউ

Warren Buffett বিশ্বের অন্যতম  সবচেয়ে সফল বিনিয়োগকারীদের মধ্যে একজন। তিনি তার ম্যানেজমেন্ট সিক্রেটগুলি (Management Secrets) অনেক বছর ধরে সিক্রেট রেখেছেন, কিন্তু এখন তিনি সেগুলি তার ম্যানেজমেন্ট সিক্রেট (Management Secrets) বইতে প্রকাশ করেছেন। Management Secrets pdf কপিটিতে Warren Buffett তার ম্যানেজমেন্ট দর্শন, সিদ্ধান্ত গ্রহণের প্রক্রিয়া এবং সফলতার কারণগুলি শেয়ার করেছেন।

 Warren Buffett যেসব ম্যানেজমেন্ট সিক্রেট শেয়ার করেছেন সেগুলির মধ্যে রয়েছে:-

Management-Secrets-pdf

  • কর্মী বা লোকদের উপর বিনিয়োগ করুন: Warren Buffett বিশ্বাস করেন যে, ব্যবসা প্রতিষ্ঠানের সবচেয়ে গুরুত্বপূর্ণ সম্পদ হল তার কর্মীরা। তাই তিনি তার কর্মীদেরকে যথেষ্ট বেতন দেন, তাদেরকে শিক্ষা এবং প্রশিক্ষণের সুযোগ দেন এবং তাদেরকে সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা প্রদান করেন।
  • ব্যবসায়ের মৌলিক বিষয়গুলিতে মনোযোগ দিন: Warren Buffett বিশ্বাস করেন যে কোনও ব্যবসায়ের সাফল্যের জন্য তার মৌলিক বিষয়গুলির উপর দৃষ্টি দেওয়া অত্যন্ত জরুরি। এর মধ্যে রয়েছে ব্যবসার মডেল, পণ্য বা পরিষেবা এবং কাস্টমার বেস।
  • দীর্ঘমেয়াদী চিন্তা করুন: Warren Buffett বিশ্বাস করেন যে সফল বিনিয়োগকারীদের দীর্ঘমেয়াদে চিন্তা করতে হবে। এর মানে হল যে তারা দৈনিক বা সাপ্তাহিক বাজারের চড়াই-উতরাইয়ের দ্বারা প্রভাবিত হবেন না।
  • আরও ডাউনলোড করুন

বইটিতে Warren Buffett তার জীবনের অভিজ্ঞতার কথাও শেয়ার করেছেন। তিনি তার সফলতাগুলি এবং ব্যর্থতাগুলি থেকে যা শিখেছেন তা তিনি বইটিতে বর্ণনা করেছেন।ওয়ারেন বাফেটের ম্যানেজমেন্ট সিক্রেট (Warren Buffett_s Management Secrets), বইটি সকল ব্যবসায়ী এবং বিনিয়োগকারীর জন্য একটি অবশ্যপাঠ্য বই। এটি আপনাকে আপনার ব্যবসায়ের সাফল্যের জন্য প্রয়োজনীয় জ্ঞান এবং দক্ষতা অর্জনে সহায়তা করবে।

ওয়ারেন বাফেটের ম্যানেজমেন্ট সিক্রেট বই Download করতে নিচের Click Here বাটনে Click করুন।



Download File

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال

This Template Designed By pdfefile