Eat that frog book bangla pdf

Download Eat that frog book bangla pdf(ইট দ্যাট ফ্রগ)

ব্রায়ান ট্রেসির জনপ্রিয় বই Eat That Frog (ব্যাঙ টি এখনি খাও) বইটির বাংলা ভার্শনের ক্লিকেবল ইন্ডেক্স সহ পিডিএফ(pdf) কপিটি আমাদের কাছে সরবরাহ করা আছে। আমাদের সংগৃহীত Eat that frog book bangla pdf বইটির সূচিপত্র (Index) Clickable ভার্শনের। pdf টির Go Index বাটনে Click করলে এটি আপনাকে সূচিপত্রে ফিরিয়ে নিয়ে আসবে। আবার সূচিপত্রের অধ্যায়গুলোর উপর Click করলে আপনাকে সেই অধ্যায়ে নিয়ে যাবে। Eat that frog book bangla pdf ভার্শনটি একটি ডিজিটাল বই, যা আপনার পড়ার গতিকে আরও ত্বরান্বিত করতে সাহায্য করবে। Eat that frog book bangla pdf বইটির ব্যবহার অত্যন্ত সহজবোধ্য। সূচিপত্রটি ব্যবহার করতে মোবাইলে Adobe Reader এবং কম্পিউটারে Microsoft Edge সফ্টওয়্যার ব্যবহার করুন। বইটি Download করতে page এর একেবারে নিচের দিকে চলে যান এবং সেখানে Download link বাটনে Click করুন।
Eat-that-frog-book-bangla-pdf

Eat the Frog summary in Bengali

Eat That Frog (ব্যাঙ টি এখনি খাও) বইটি ব্রায়ান ট্রেসির জনপ্রিয় বইগুলির মধ্যে অন্যতম । Eat That Frogবইতে তিনি সময় ব্যবস্থাপনা এবং কর্ম সম্পাদন সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ কৌশল নিয়ে আলোকপাত করেছেন।
ট্রেসির মতে,সকালবেলা কাজটি সবচেয়ে ‍গুরুত্বপূর্ণ তাই তিনি বলেছেন, আমরা যদি সকালে উঠেই আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি (যাকে তিনি ব্যাঙ বলেন) করতে পারি, তবে আমাদের দিনটি অনেক বেশি সুন্দর এবং উৎপাদনশীল হবে।

তিনি ব্যাঙ খাওয়া এ কথাটি দ্বারা বুঝিয়েছেন যে,আপনার সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি সবার আগে করবেন, এমনকি আপনার মন যদি তা না চায় তবুও। কাজটি যত বড় বা কঠিন হোক না কেন,এটি আপনাকে শুরুতেই করতে হবে ভয় পেয়ে এড়িয়ে যাওয়া চলবে না।
ট্রেসি বলেন, যদি আপনি আপনার ব্যাঙটি সকালে উঠেই খেয়ে ফেলেন(মানে কাজটি করে ফেলেন), তাহলে আপনি সারা দিন চাপমুক্ত থাকবেন এবং আরও বেশি কাজ করতে সক্ষম হবেন। সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি করে ফেলার কারণে আপনি আরও রিলাক্সে থাকতে পারবেন।


Eat the Frog বই আমাদেরকে যা শেখায়

  • দিনের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি সবার আগে করতে শেখায়।
  • কাজগুলিকে আপনি গুরুত্ব এবং তাৎপর্য অনুসারে সাজিয়ে নেবেন।
  • কাজের সময় বিভিন্ন বিভ্রান্তিমূলক কর্মকান্ড থেকে দূরে থাকুন।
  • কাজগুলিকে ছোট ছোট অংশে ভাগ করতে শেখায়।
  • কাজগুলি সম্পন্ন করার পর নিজেকে নিজেই পুরস্কৃত করুন।
  • আপনার সময়কে কীভাবে আরও ভালোভাবে ব্যবস্থাপনা করতে হবে তা শিখতে পারবেন।
Eat the Frog একটি তথ্যবহুল ও শিক্ষণীয় জনপ্রিয় এবং দরকারী বই। এই বইটি আপনাকে আপনার সময়কে আরও ভালোভাবে ব্যবস্থাপনা করতে এবং আপনার কাজের উৎপাদনশীলতা বাড়াতে সাহায্য করবে।




Download File

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال

This Template Designed By pdfefile