Career Bikoshito Jiboner Dar (ক্যারিয়ার বিকশিত জীবনের দ্বার)

 

Career Bikoshito Jiboner Dar : একটি পরিপূর্ণ জীবনের দ্বার

আমাদের জীবনের গুরুত্বপূর্ণ দিক গুলোর মধ্যে ক্যারিয়ার হচ্ছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। সাধারণত আমরা আমাদের কর্মস্থলে উল্লেখযোগ্য পরিমাণ সময় ব্যয় করি, তাই আমাদের এমন একটি ক্যারিয়ার বেছে নেওয়ার ক্ষেত্রে উপভোগ্য পরিবেশ, আর্থিক দিক এগুলোর দিকে খেয়াল রাখতে হবে। তাই বলে কি সবাই তার স্বপ্নের চাকরিটি খুঁজে পায়?পাওয়া সম্ভবও নয় প্রত্যেকের দ্বারা। কর্মজীবনের পথ ততটা মসৃণ নয়, যতটা মানুষ ভাবে, আবার অনেক লোক কর্ম জীবনে কিভাবে এগিয়ে যেতে হবে তাও জানেন না। 


Career-Bikoshito-Jiboner-Dar

ক্যারিয়ার বিকাশ বলতে দক্ষতা এবং জ্ঞান উন্নত করার জন্য, কর্মজীবনের শুরুতেই  লক্ষ্য নির্ধারণ করে,সেগুলি অর্জনের জন্য পরিকল্পনা তৈরি করার  সামগ্রিক প্রক্রিয়া। পর্য়াপ্ত সময় ও সুষ্টু পরিকল্পনার মাধ্যমে আমারা আমাদের ক্যারিয়ারকে উন্নত ও সমৃদ্ধ করতে পারি। 

 আরও ডাউনলোড করুন

এলান পীস এর বডি ল্যাঙ্গুয়েব বইটির pdf

ক্যারিয়ার বিকাশের  জন্য প্রথম দিকে আমাদেরকে যেসব পদক্ষেপ নিতে হবে তার মধ্যে   একটি হল আমাদের লক্ষ্য নির্ধারণ করা। কর্মজীবনে আমরা কী কী অর্জন করতে চাই? আমরা কেমন বেতন  চাই? মর্যাদাপূর্ণ কেমন পদ ধারণ করতে চান? আমরা কী চাই এটা নির্ধারণ করতে পারলে, আমরা সেখানে পৌঁছানোর জন্য একটি পরিকল্পনা তৈরি শুরু করতে পারি।

আরও ডাউনলোড করুন

দ্যা পাউয়ার অব পজিটিভ থিংকিং বইটির Clickable Pdf

পরিকল্পনা বাস্তবায়নের জন্য অন্যান্য এক্সপার্ট পেশাদারদের সাথে নেটওয়ার্কিং তৈরি করতে হবে। আমরা যেখানে কাজ করি সেখানের সুপারভাইজার বা পরামর্শদাতার সাথে নিয়মিত যোগাযোগ করাও ক্যারিয়ার বিকাশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ, কেননা তারাই আমাদের আমাদের পারফরম্যান্সের প্রতিক্রিয়া দেয় এবং ভুলগুলো শুধরে দেয়।



ক্যারিয়ার বিকাশ একটি জীবনব্যাপী প্রক্রিয়া। নিজেদের এবং আমাদের কর্মজীবনে ক্রমাগত বিনিয়োগ করে আমরা আমাদের লক্ষ্যগুলি অর্জন করতে এবং আরও পরিপূর্ণ জীবনযাপন করতে পারি।


Career Bikoshito Jiboner Dar pdf (ক্যারিয়ার বিকশিত জীবনের দ্বার pdf) বইটির Index Clickable ভার্শন Download করতে নিচের Click Here বাটনে Click করুন।

Download File

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال

This Template Designed By pdfefile